ভিডিও

বীরগঞ্জে বাসের ধাক্কায়  মা-ছেলে নিহত

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৪:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি : ঈদের দাওয়াত খেতে ব্যাটারীচালিত ভ্যানযোগে বাবার বাড়ি যাওয়ার পথে দিনাজপুরের বীরগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোছা. খাইরুন্নাহার (২৩) এবং আবুজর নামে তার ৬মাস বয়সী এক ছেলে নিহত হয়েছে।

এ ঘটনায় স্বামী মো. মাহাবুব (৩০), মেয়ে মোছা. আছিম (৫), মাহাবুবের ছোট বোন সাদিয়া (১৫) এবং ভ্যানচালক সাকিবসহ (২৪) ৪জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালকসহ ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ।গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার সাতোর ইউনিয়নের পঞ্চগড়-রংপুর সড়কের দলুয়া পাওয়ার স্টেশনের সামনে এ দুর্ঘটনার ঘটে।

নিহত মোছা. খাইরুন্নাহার ও আবুজর উপজেলার সাতোর ইউনিয়নের প্রাণনগর ৩নং কলোনী এলাকার মো. মাহাবুবের স্ত্রী ও ছেলে। আহত মাহাবুব ও মোছা, সাদিয়া একই এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে এবং কন্যা, মোছা. আছিম আহত মাহাবুবের কন্যা, ভ্যানচালক মো. সাকিব একই এলাকার মো. আব্দুল হকের ছেলে। বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS